Ture Love Stroy part 2




Image result for cute couple pic
......... part 01 এরপর
শাশুড়ি আমাকে বলল..
----আমার ছেলের চোখ আছে মা। একদম পরির মত দেখতে মা তুই।
কয়েকজন মিলে আমাকে একটা রুমের মাঝে বসায় দিয়া চলে গেল।কি অদ্ভুদ আমি যেভাবে চেয়েছিললাম সেভাবে আমার প্রিয় ফুল দিয়ে সাজানো রুমটি।কার সালামের আওয়াজ পেলাম..
----আস সালামুআলাইকুম..
(মনে হয় এসেছে)
----অলাইকুম আস সালাম।
----কেমন আছো?
----দেখুন আপননি আমার সাথে কথা বলবেন না।
----কেন নিজের বউয়ের সাথে কথা বলা কি ইসলামে জায়েজ না?
----থামুন তো...
----আচ্ছা থামলাম।
---হুম..
----আপনি কিন্তু মাশা আল্লাহ দেখতে অনেক সুন্দর।
----সেটা আমি জানি।আপনার না বললেও চলবে।
----ওহ তাই বুঝি?অনেক ছেলে বলছে তাই না?
----যদি বলি হুম আপনারর কোন প্রবলেম?
---হুম।আপনাকে দেখার অধিকার শুধু আমার আছে।
---উফ চুপ করেন তো।আপনার মত একটা অশিক্ষিত,গাইয়া লোকের সাথে আমি সারা জিবন থাকতে পারব না। সো প্লিজ।
----আপনি কিভাবে জানলেন আমি অশিক্ষিত।আমাকে তো আপনি দেখেন নাই?
----আপনার দিকে তাকাতে আমার রুচিতে বাধে। আবার মুখে দাড়ি। ছিইই!
----দাড়ি রাখা কি একজনের মুসলিমের অপরাধ?
----দেখুন এইসব আমি শুনতে চাই না।চলে যান চোখের সামনে থেকে প্লিজ।
----হুম যাচ্ছি।শুনেছি এই রাতে প্র‍তিটা স্ত্রী তার স্বামীর কাছে কিছু চায়। আপনি কি চান?
----শুনলাম আপনি একটা মসজিদে ইমামতি করেন। আপনি কিভাবে আমার শখ পুরন করবেন। এক মিনিট। কি বললেন?আমি যা চাইব দিবেন?
---হুম চেস্টা করব।
----তাহলে আমায় মুক্তি দিন। প্লিজ। আমার মুক্তি চাই।
----নিশ্চুপ...
----কি হল কথা বলছেন না কেন? বুঝেছি কোন ছেলে মেয়েকে ভোগ করার সুযোগ পেলে ছাড়ে না।
---ছি এইসব কথা আপনার মুখে মানায় না।আর বলবেন না।
---তাহলে আমার কথার উত্তর দেন না কেন?
----ওকে আমি আপনাকে আমার জীবন থেকে মুক্তি দিব।
----রিয়েলি!
----হুম...
----কিন্তু আপনার পরিবার?
---আপনি ও নিয়ে ভাববেন না। আমি বুঝে নিব।


সকালে উঠে ফোন খুজছিলাম কিন্তু পাচ্ছিনা। মনে হল কেউ আছে..
---আস সলামুআলাইকুম
----অলাইকুম আস সালাম।
----এই যে আপনার টিকিট। গাড়ি একটু পরে।
উনি অপরপাশে মুখ করে কথাটি বললেন। ওনার মুখ দেখতে পারলাম না। আর দেখতে চাইও না।
---এই নিন ফোন। এখানে নতুন সিম আছে। আর আমার নাম্বার আছে। দরকার হলে ফোন দিয়েন।
তাকে খুব দেখতে ইচ্ছে করছে। কিন্তু পেলাম না দেখতে।
----একটা কথা বলব কিছু মনে না করলে?
----হুম বলুন।
---আপনি আমায় একবার ও আটকাবেন না।
----আজব আমি কেন আটকাব যদি আপনি যেতে চান।
---না মানে এমন মানুষ হয়।
----আমি আটকাব না কারন আপনি নিজেই একদিন আমার কাছে ফিরে আসবেন।
----কনফিডেন্স থাকা ভাল তবে ওভার নয়।
----হুম ভাল থাকবেন আল্লাহ হাফেজ।
কথা বলে উনি চলে গেলেন। এই প্রথম এমন কোন মানুষ দেখলাম আমি। আমায় একবারো আটকালো না। এমনকি তার মুখটাও পেলাম না দেখতে...


বাসে উঠলাম। অনেক হইছে আর না!ঘটে যাওয়া এই তিনদিন আমায় ভুলে যেতেই হবে।আমি আর এসব নিয়ে ভাবব না। অনেক দিন হতে ফেসবুকে ঢুকি না। তাই ঢুকলাম।


হায় আল্লাহ আমার এতগুলো বন্ধু। সবার মেসেজের উত্তর দিলাম।বাট এই আইডি কে?ভালবাসি তোমায় আইডির নাম। লিখেছে..
---তোমায় আজ খুব সুন্দর লাগছিল। তুমি খাইছো তো?
এই শোন সাবধানে যাবে। আর তোমায় খুব ভালবাসি আমি।
কে এই আইডি বুঝলাম না।কে ইনি?আমাকে চিনে কিভাবে?আগে তো দেখি নাই /তাহলে এ কি তন্ময়?না না ওই গাইয়া ফেসবুক চালাবে কিভাবে?কিন্তু আমিও পাগল হয়ে যাচ্চি। এই আইডি কার? ধুর যার হয় হোক।কয়দিন পর পরিক্ষা। কত পড়া বাকি।উফফফফ
চলবে...........
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA