আমিও একদিন শাপলা কুঁড়ানো মেয়টার মতো করে,

                             Related image
আমিও একদিন শাপলা কুঁড়ানো মেয়টার মতো
দিনের প্রথম আলোতে কুঁড়িয়ে আনবো প্রেম।
এরপর থেকে ধীরে ধীরে আধিপত্য বিস্তার করে চলবে তুমি,
আমার পুরো রাজ্য জুড়ে।
আমার সাথে চলতে থাকা শয়তানের মত করে,
মিসে যাবে তুমি দিন যাপনে।
লিওনার্দো দ্য ভিঞ্চির মতো করে হৃদয়ের পুরটা আকাশ জুড়ে,
অাঁকবো তোমার ছবি।
আমি ভুলে বসবো,
তুমি বিহীন মাকড়সার মায়াজালে বুনে রাখা স্মৃতি।
সকালের চিনি ছাড়া একটা লাল চায়ের কাপকে....
অথবা,
বেকার প্রিয় ডার্বির ফিল্টারকে,
তোমার ঠোঁট মনে করে অজস্রবার চুমু রাখবো।
কলেজ ক্যান্টিনে বন্ধুদের সাথে অাড্ডার মাঝে..
অথবা,
লোকাল বাসের ভীড়ের মাঝে.....
কবি শরৎ এর মতো ভালোবাসার মুখ খুঁজবো।
রাতের আকাশের বুকে জেগে থাকা চাঁদে,
ব্লেডের স্কেচে এঁকে নেবো তোমার মুখ।
শিমুল তুলার কোল বালিশকে ভেবে নেব,
তোমার নরম শরীর।
তুমি ধীরে ধীরে হয়ে উঠবে আমার সব......
আর আমি হয়ে উঠবো আগ্রহান্বিত প্রেম

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA