ভালবাসা নিয়ে খেলা play girl vs friend ৬ষ্ঠ পর্ব

Related image
বাসায় এসে দিলাম এক ঘুম ।এক ঘুমেই দুপুর ,বিকাল পেরিয়ে সন্ধ্যা ।ঘুম থেকে উঠে দেখি মোবাইলে প্রায় একশত মিসডকল ।যেহেতু মোবাইলটা সাইলেন্ট করা ছিল সেজন্য ঠিক পায়নি ।কে দিতে পারে এত মিসডকল ? সবগুলোই তো অপরিচিত নাম্বার থেকে এসেছে ।যাই হোক ভাবলাম নাম্বারটাতে নিজেই কল করে দেখি ।নাম্বারটি ডায়াল করতেই মিষ্টি কন্ঠের একজন মহিলা আমার সিম ব্যালেন্সের অবস্থা জানান দিল ,আপনার প্রিপেইড কার্ডের মেয়াদ শেষ হওয়ার কারনে আপনার সংযোগটি বিচ্ছিন্ন করা হয়েছে । এবার ২নং সিম দিয়ে কল দিয়েও প্রায় একই রেজাল্ট পেলাম ! আপনার একাউন্টের ব্যালেন্স শেষ ,অনুগ্রহ করে রিচার্জ করুন অথবা ইমারজেন্সি ব্যালেন্স পেতে এত এত ডায়াল করুন (মিষ্টি কন্ঠে) ।আপনাদের একটা কথা বলে রাখা উচিত যে আমর মোবাইলে কোনোদিনও ব্যালেন্স থাকে না আর থাকলেও মেয়েদ উত্তীর্ন ।যাই হোক এত ভেবে কাজ নেই ।যাই একটু বন্ধুদের সাথে আড্ডা দিয়ে আসি ।
.
.
বন্ধুদের সাথে বসে আড্ডা দিচ্ছিলাম ।ঠিক তখনই সেই অচেনা নাম্বার থেকে আবারও কল এলো ।রিসিভ করে ,
.
.
-হ্যালো ।নমষ্কার,আদাব,আ
স্যালামালাইকুম ?কে বলছেন? -জ্বী,নমষ্কার,আদাব, ওয়ালাইকুমাসালাম ।তোর যম বলছি !
-সরি আপূ ।আপনি মনে হয় ভুল নাম্বারে ডায়াল করেছেন ?
-গাঁজা খাইছো নাকি ? কিসব আবোল তাবোল বলছো ?
-আরে কে আপনি হ্যাঁ ।আমার নামে এতবড় অপবাদ দিচ্ছেন ?
-অধরা ।এবার তো চিনেছো ?
-হুম চিনলাম । তা এতবার কল দিয়েছিলে কেন ?
-তার আগে বলো এতবার মিসডকল দেখেও কল দিলে না কেন ?
-দুঃখের কথা কি আর বলব ,আমার মোবাইলে জীবনেও ব্যালেন্স থাকে না ।আচ্ছা এবার বলো কল দিয়েছিলে কেন ?
-ভুলে গিয়েছো নাকি ?তোমাকে যে বলেছিলাম বাসায় গিয়ে কল দিব ।আচ্ছা বাদ দাও ।কি করছো ?
-এই তো বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছি ।
-আমার সাথে কথা বলার সময় থাকে না আর এখন আড্ডা দিচ্ছো । এখনি বাসায় যাবা ।
-না যাব না ।পরে যাব ?
-যেতে হবে না চান্দু ।দাঁড়াও পুলিশ পাঠাচ্ছি তখন বুঝবে ঠেলা ।
-পুলিশ আমাদের কিছুই করতে পারব না ।এখন তো আর ধর্ষনের কেস দিতে পারবে না ।
-আমার নামটাও অধরা ।আমার বুদ্ধিটাকেও ধরা এত সহজ না ।আমি পুলিশকে বলব তোমরা ড্রাগ নিচ্ছো ।তখন বুঝবে কেমন লাগে ।
-আরে আমিতো মজা করছিলাম ।আমিতো আমার রুমেই বসে আছি ।
-সবাইকে গাধা বানাতে পারলেও আমাকে পারবে না ।তুমি এখন সাব্বির ,ফাহিম ,রাজের সাথে বসে আড্ডা দিচ্ছো ।এত আড্ডা দিও না ।বাসায় যাও ?
-আর একটু থাকি ?
-ঐ তুই যাবি নাকি পুলিশ পাঠাবো ।
-যাচ্ছি যাচ্ছি ।যত্তসব প্যারা ।
-আচ্ছা তোমার ফেসবুক আইডির নাম কী ?
-আমারতো ফেসবুক আইডি নেই ।
-তাই নাকি?
-হুম সত্যিই নেই ।
-তাহলে অভ্র অমৃত আইডিটা কি তোর বাপের ?শোনো আমার সাথে বেশি চাপাবাজি করবা না ।
-আচ্ছা করবো না ।
-গুড ।এবার তোমার আইডির পাসওয়ার্ড দাও ।
-কেন ?এটা আমার নিজের সম্পত্তি ।দিতে পারব না ।
-আচ্ছা দিতে হবে না ।এখন বাসায় গিয়ে পড়তে বসো ।
-আচ্ছা ।রাখছি তাহলে
.
.
টু টু টু ।কলটা কেটে দিলাম ।
.
.
-কি মামা ।ঝাড়ি তো বেশ ভালোই খেলে । (রাজ)
-উফফ আর বলিস না ।এই মেয়ের সাথে প্রেম প্রেম খেলা করতে গিয়ে নিজেই পাগল হয়ে যাব ।
-পাগল হলে চলবে না ।একটা উচিত শিক্ষা দিতে হবে ।(রাজ)
-আর ৫ মাস ২৯ দিন পরেই ও ওর উপযুক্ত শিক্ষা পেয়ে যাবে ।
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA