ভালবাসা নিয়ে খেলা play girl vs friend ৭ম পর্ব

 Related image
চিরকালই আমি আমার পড়ালেখার একঘেয়িমে দূর করতে একটু ফেসবুকে আসি ।আজকেও এলাম ।উফফ কি যে মজা আজকে দেখি সেই পুরাতন ক্রাশ অনলাইনে ।ভাবছিলাম একটু চ্যাট করি ।যেই না ম্যাসেজ দিতে গিয়েছি তার আগেই অপরিচিত আইডি থেকে ম্যাসেজ এলো ।সাধারনত আমি অপরিচিত কারোর সাথে আগ্রহ নিয়ে চ্যাট করি না ।সেজন্য মেসেজটা সিন করে ফেলে রাখলাম । আবারও একটা মেসেজ এলো । সাথে একটা ছবি ।যা ভাবছেন সেটাই ।এই অপরিচিত আইডিটা অধরার আর পিকটাও অধরার । বালিকা যে স্টাইলে পিক তুলেছে মনে হয় নিজেকে মিস ইউনিভার্স মনে করে ।যে ডেনজারাস মেয়ে সেটা ভাবতেও পারে ।
.
.
-হ্যালো (আমি)
-কি করছিলে ।এত দেরি হল যে ? (অধরা)
-আরে আমি তো অপরিচিতদের সাথে চ্যাট করি না ।তাই তোমার মেসেজের রিপলে দিইনি ।
-গুড ।রাতে খেয়েছো ?
-হ্যাঁ ।তুমি ?
-আমিও ।আচ্ছা একটা কথা বলি ?
-হ্যাঁ,বলো ।
-আচ্ছা তোমার কি আগে কারোর সাথে ইটিশ-পিটিশ ছিল নাকি ?
-ছিঃ ।এটা তুমি আমায় বলতে পারলে ।
-কিন্তু তোমার পেস্টের বেশিরভাগ কমেন্টগুলো মেয়েদের কেন ?
-আরে মেয়েরা গল্প পড়তে ভালবাসে তাই কমেন্ট করে ।
-তার মানে তোমার ফ্রেন্ডলিস্টের সবগুলো মেয়ে ।তুমি আমার সাথে চাপাবাজি করেছো ?
-একদমই না ।ওগুলো আমার ফলোয়ারস ।
-বিশ্বাস হয় না ।
-কি করলে তোমার বিশ্বাস হবে ?
-যা করলে বিশ্বাস হবে সেটা তুমি করতে পারবে না ।
-এটা আবার এমন কি কঠিন কাজ ।আমি পারব তুমি বলো ।
-কথা দিলে তো পারবে ?
-হুম দিলাম ।
-তোমার আইডির পাসওয়ার্ড দাও ?
-জানো না আমার এখনো ন্যশনাল আইডি কার্ড হয়নি ।তাছাড়াও ওটারতো পাসওয়ার্ড থাকে না ?
-আমি কি তোমাকে ওটার পাসওয়ার্ড দিতে বলেছি ?
-ও বুঝেছি । কিন্তু আমারতো ব্যাংকে আইডি নেই যে ওটার পাসওয়ার্ড তোমাকে দিব ।
-আচ্ছা তুমি এত বাঁচাল কেন ?আমি তোমাকে তোমার ফেসবুক আইডির পাসওয়ার্ড দিতে বলেছি ।
-দিতেই হবে ?না দিলে হয় না ?
-তুমি আমাকে কথা দিয়েছো ।আমি যতদূর জানি তুমি কখনোই কথা খেলাপ করো না ।
-আচ্ছা দিচ্ছি ।
.
.
অতঃপর ফেসবুক আইডির পাসওয়ার্ড দিয়ে বেরিয় এলাম ।এই মেয়ের সাথে প্রেম প্রেম খেলা করতে গিয়ে আর কি কি যে সহ্য করতে হবে তা একমাত্র বিধাতাই জানে । মনে হচ্ছে আমি এই ৬ মাসের মধ্যে পাগল হয়ে যাব ।পাবনার কেউ থাকলে আমার জন্য একটা সিটের ব্যবস্থা করে রাখবেন । এসব নানা বিষয় ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম ।না জানি আমার আইডিটা এখন কেমনভাবে নির্যাতিত হচ্ছে ।
.
.
সকালে ঘূম থেকে উঠে ফ্রেশ হওয়ার পর একটু ফেসবুকে ঢুকলাম । ঢূকেই বিশাল এক ধাক্কা খেলাম ।একি আমার এই আইডির এই অবস্থা কি করে । ফ্রেন্ড লিস্টে একটাও মেয়ে নেই ।সবগুলো আইডিকে আনফ্রেন্ড করা আর যাদের সাথে কথা বলেছি তাদের সরাসরি ব্লকলিস্ট পাঠিয়ে দিয়েছে । আমার ক্লাসের অনেক ফ্রেন্ডকে ব্লক দিয়েছে ।এমনটা করলে কারই বা রাগ না হয়ে থাকতে পারে ।তারপরও আবার ওপেন রিলেশনশিপ এড করেছে ।না এভাবে আর থাকা যায় না ।এর একটা কিছু করতে হবে ।আজকেই বলে দিব আমাদের চ্যালেঞ্জের কথা ।অভিনয় করছি তাই বলে কি ও মাথা কিনে নিয়েছে নাকি । এখনি কল দিয়ে ওর সাথে ব্রেক-আপ করব ।
.
.
-হ্যালো । (অধরা)
-নিজেকে কি মনে করো তুমি ।রিলেশন আছে তাই বলে কি তুমি মাথা কিনে নিয়েছো ।
-এমন ঝারি দিচ্ছো কেন ।আচ্ছা শোনো তোমার জন্য একটা সারপ্রাইজ আছে ।
-লাগবে না তোমার সারপ্রাইজ ।যে সারপ্রাইজ দিয়েছো তাতেই আমি খুশি ।আর কিছুর দরকার নেই ।
-আচ্ছা আমার ভুল হয়ে গেছে ।আমাকে ক্ষমা করে দাও আর প্লিজ তাড়াতাড়ি ক্যাফেটেরিয়াতে চলে এসো ।
.
.
এখন আর রাগ করতে পারলাম না ।গিয়ে দেখি কি সারপ্রাইজ আছে আমার জন্য ।
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA