ভালবাসা নিয়ে খেলা play girl vs friend ৮ম পর্ব

 Related image
আজ সকাল থেকেই অধরাকে কেমন একটা খুশি খুশি লাগছে ।ক্যাফেটেরিয়াতে
অধরা ও তার বান্ধবীরা অপেক্ষা করছে । বান্ধবী বলতে মিথি,মেঘা,অনু আর পুষ্পিতা । সবাই অধরাক আজকের আচরন দেখে আশ্চর্য ।কারন,আজকেই প্রথম তার বয়ফ্রেন্ডের জন্মদিন পালন করছে ।অবশ্য এর আগেও অধরার অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল ।তাদের বার্থডে পালন করা দূরে থাক তাদের সাথে বসে সব্বোর্চ ৫ কাপ কফি খাওয়ার রেকর্ড পর্যন্ত পাওয়া যায়নি ।কারন ,৬ কাপ কফি খাওয়ার আগেই অধরা সবগুলো ছেলের সাথে ব্রেক-আপ করেছে ।অনেকেই হয়তো ছ্যাকা খেয়ে আত্মহত্যার চেষ্টাও করেছে ।যাই হোক এবার সেই ইতিহাস চাপা রেখে ফিরে আসি বাস্তবতায় ।
.
.
-আচ্ছা দোস্ত একটা কথা বলি(অনু)
-হ্যাঁ ।বল (অধরা)
-আচ্ছা তুই কি আবির ভাইয়াকে সত্যি সত্যি ভালোবেসে ফেলেছিস ?
-হঠাত্‍ তোর মুখে এই প্রশ্ন ?
-না মানে তোর তো আগেও অনেক বয়ফ্রেন্ড ছিল ।কিন্তু তাদের তো কখনোই বার্থডে সেলিব্রেট করিসনী ।তাদেরকে তো তোর বার্থডেতেও ইনভাইট করিস নাই ?আবির ভাইয়ার বেলায় ব্যতিক্রম ।
-তোকে বলেছিলাম না আমি আমার মনের মতো কাউকে খুঁজছি ।আবির ঠিক আমার মনের মতোই ।প্রথমে ভেবেছিলাম ওর সাথেও একইভাবে গেইম খেলবো ।কিন্তু এক পর্যায়ে ওকে আমি ভালোবেসে ফেলেছি ।
-আচ্ছা মনে কর ও যদি তোর সাথে একই গেইমটা খেলে যেটা তুই সবার সাথে খেলিস ।
-হতেই পারে না ।আমি নিশ্চিত ও আমাকে ভালোবাসে ।
-আমি যতদূর জানি আবির ভাইয়া খুব বন্ধুসুলভ ।আর তুই যেটা সুজনের সাথে করেছিস সেটা হয়তো ওর না জানার কথা না ।
-তুই ঠিক কি বলতে চাচ্ছিস একটু ক্লিয়ার করে বল ।
-আমার মনে হয় ওর তোর সাথে গেইম খেলছে ।
-হোয়াট ।তুই আমার বন্ধু আর ও আমার বয়ফ্রেন্ড ।সো ওর গুরুত্ব আমার কাছে বেশি ।
-আরে দোস্ত দেখ আবির ভাইয়া আসছে ।দোস্ত ভাইয়াকে কিন্তু আজকে জোস লাগছে (মেঘা)
-হুম ।দেখতে হবে না বয়ফ্রেন্ড টা কার !
.
.
-আমাকে এখানে ডাকার কারন ? (আবির)
-........................(অধরা)
-কি হলো ?চুপ কেন ।দেখো তোমার সাথে আমার কিছু বোঝাপড়া বাকি আছে ।যা বলবে তাড়াতাড়ি বলো ।
-হ্যাপি বার্থডে (উল্লাসের সাথে)
-আজকে আমার বার্থডে তুমি জানলে কিভাবে ?
-সেটা তোমার না জানলেও চলবে ।আগে কেক কাটো !
-ওয়াও আমি জীবনেও এমন সারপ্রাইজ পাইনি ।থ্যাংক ইউ সো মাচ ।
-থ্যাঙ্কু দিতে হবে না । এবার কেক কাটো ?
.
.
অতঃপর কেকটা কাটলাম ।সত্যি বলতে জীবনেও এমন সারপ্রাইজ পাবো সেটা ভাবতেও পারিনী ।
.
.
-আচ্ছা এবার আমার গিফট দাও ।(অধরা)
-বা রে জন্মদিন আমার আর গিফট পাবে তুমি ।আচ্ছা বলো কি চাও ?
-এই যে তোমার হাতটা ধরলাম এটা কখনোই ছাড়তে চাই না ।সারাজীবন তোমার সাথে থাকতে চায় ।থাকবে তো ?
-আচ্ছা ।
.
.
অতঃপর বাসায় চলে এলাম ।সত্যি বলতে আমি জীবনেও এমন সারপ্রাইজ পায়নি ।হয়তো ভুলেই গিয়েছিলাম এটা একটা প্রতিশোধ ।কিন্তু আমার কাছে ভালোবাসার থেকে বন্ধু বড় ।
.
.
৬ মাস পরে ।
.
আমার পরীক্ষাটাও শেষ ।খুব ভালো না করতে পারলেও ভালো একটা রেজাল্ট করেছি ।গত ৬ মাসে অধরার সাথে একবারও দেখা করিনী ।সব জায়গা থেকে ওকে ব্লক করেছি ।হয়তো ও আমাকে অনেক কল দিয়েছে কিন্তু পায়নি ।এবার ওর সাথে ব্রেক-আপ করার পালা ।বর্তমানে আমি একজন রাবিয়ান ।ভর্তির কাজে সার্টিফিকেটগুলোর দরকার ছিল তাই কলেজে গিয়েছিলাম ।সেখানেই ৬ মাস পরে অধরার সাথে আমার দেখা ।এবার ওকে সব খুলে বলতে হবে ।
.
.
-অধরা একটু এদিকে আসবে ।
-কেন আসব ।তুমিতো আমাকে ভুলেই গিয়েছো ?
-কিছু কথা ছিল ?
-হ্যাঁ বলো ?
-তুমি কি আমাকে ভালবাসো ?
-তুমি বুঝো না আমি তোমাকে কতটা ভালোবাসি ।জানো কতটা কষ্ট পেয়েছি এই ৬ মাসে ।শুধু পড়াশোনার দোহাই দিয়ে একটু একটু করে দূরে চলে যাচ্ছ ।এবার আর তোমাকে কোথাও যেতে দিব না ।
-আমি যদি বলি তুমি আমাকে ভুলে যাও ।
-এসব কি বলছো ?
-আসলে তোমার সাথে যেটা করেছি সেটা শুধুমাত্র একটা প্রতিশোধ ছিল ?
-তুমি আমার সাথে মজা করছো তাই না ।
-এসব কোনো মজা না ।আমি সত্যিই বলছি ।
-কিন্তু আমি যে তোমাকে ভালোবেসেছি ।আমিতো অভিনয় করিনী ।তাহলে আমি কেন কষ্ট পাব ?
-তোমাকে শুধু আমি ভালোবাসার মর্মটা বোঝাতে চেয়েছিলাম ।কিন্তূ ভাবতেই পারিনী তুমি এতটা কষ্ট পাবে ।
-আমি এসব শুনতে চাই না ।আমি শুধু তোমাকে চাই ।
-পারলে আমাকে ক্ষমা করে দিও ।ভালো থেকো ।
-ঐ তুই শোন আমার নামও অধরা ।জীবনে কখনো হারতে শিখিনী ।আমিও দেখব তুই কতদূর যেতে পারিস । ভালো তোকে বাসতেই হবে ।ভালোবাসা কিভাবে আদায় করে নিতে হয় সেটা আমিও জানি ।
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA