ভালবাসা নিয়ে খেলা play girl vs friend ৪র্থ পর্ব

 Image result for love pic romantic

অনেকদিন পরে আজকে বন্ধুদের সাথে একটু অড্ডা দেওয়ার সুযোগ পেলাম ।
.
.
-কিরে কেমন আছিস
তোরা ?
-ভালো ।তোর শরীরের
অবস্থা কেমন ?
এখন পুরোপুরি সুস্থ ।
তা সুজন কোথায় ।ওকে
তো দেখছি না ?
-ওর বাবার চাকরী
ট্রান্সফার হয়ে গেছে ।
তাই ও টি.সি নিয়ে
ওখানকার কলেজে
ভর্তি হয়েছে ।
-ও আচ্ছা । চল ক্লাসে
যায় ।
.
.
অতঃপর সবগুলো ক্লাস করে বাসায় ফিরতে যাব ঠিক তখনি,,
.
.
-ভাইয়া এক মিনিট
দাঁড়ান । (অধরা)
-হ্যাঁ বলো ।
-ভাইয়া আমাদের মডেল টেস্ট পরীক্ষার আর কিছুদিন বাঁকি ।এখন আপনি যদি একটু হেল্প করতেন তবে ভালো হতো ।
-আমি কিভাবে হেল্প
করবো? তাছাড়াও তুমি
সাইন্স স্টুডেন্ট ।
-আপনি শুধু আমাকে একটু ICT বিষয়ে একটু দেখিয়ে দিলেই হবে ।
-আমি তো নিজেই পারি না ।তোমাকে পড়াবো কিভাবে ?আর তাছাড়া স্যাররা কি ভাববে ?
তুমি বরং অন্য কারোর কাছে বলো ।
-আমি না ICT'র অংক করার সময় ক্লাস ও কোচিং দুজায়গাতেই মিস করেছি ।এখন তো
আমার একার জন্য ICT'র অংক প্রথম থেকে শুরু করবে না ।
এখন আপনি যদি আমাকে না পড়ান তবে পাশ করতে পারব না ।
-আচ্ছা পড়াতে পারি । তবে তোমার বাসায় গিয়ে নয় ।ক্লাস শেষে লাইব্রেরীতে চলে যেও ?
-আপনাকে অনেক ধন্যবাদ ।
.
.
এসব টিউশনির প্রতি আমার চিরকালের এলার্জি ।কিন্তু শুধুমাত্র বাজির খাতিরে রাজি হলাম ।
পরেরদিন কলেজ শেষে লাইব্রেরিতে গিয়ে দেখি শুধুমাত্র অধরাই নয় ।তার অনেক বান্ধবীরাও বসে আছে

.
.
-কি ব্যাপার ?কেমন
আছো সবাই ।
-সবাই ভাল আছে ।
এবার আপনি আপনার
কাজ করুন ।(অধরা)
-আচ্ছা বলো তোমার
কোথায় সমস্যা ।
-বাইনারি যোগে সমস্যা

-কেমন সমস্যা সেটা
বলো ?
-আগে বলুন বাইনারিতে শুধুমাত্র এই ২টা সংখ্যা কেন ?
-কারন বাইনারি হলো কম্পিউটারের সংখ্যা । কম্পিউটার এই ২টা সংখ্যা ছাড়া বোঝে না ।
-হুম ,একদম আপনার
মতো ?
-আমার মতো মানে ?
-না মানে আমি বলতে চাচ্ছি যে ,আপনিও তো অনেক কিছু বোঝেন না ।শুধু কারন খুজেঁ বেড়ান ।
-দেখো পড়ার বাইরে আর একটা কথা বললে কিন্তু আমি চলে যাব ।
-আচ্ছা বলব না ।
ভাইয়া আপনার নাম্বারটা পেতে পারি ?
-কেনো নাম্বার দিয়ে কি করবে ?
-না মানে যদি কোনো সমস্যা হয় তবে কল
করতে পারব তাই আর কি ।
-থাক সেটার আর দরকার নেই ?
-নিজেকে খুব বড় জমিদার মনে করেন ?
(বিড়বিড় করে)
-কিছু বললে নাকি ।
-না ।কিছুই বলিনী ।
-আচ্ছা না বললেই ভালো ।আমি এই অংকগুলো দিচ্ছি পরবর্তী দিনে এটা করে দেখাবে ।
-আচ্ছা ।চেষ্টা করে দেখব ?
-আচ্ছা আজকে আমি উঠি ।
.
.
অতঃপর উঠে গেলাম । এভাবেই মাস খানেক কেটে গেল ।এখনপর্যন্ত আমার নাম্বারটাও ওকে দিইনাই ।ওদের পরীক্ষাওশেষ ।তারপর থেকে ওরসাথে আর কোনো যোগাযোগ করিনী ।এটাকে আপনারা এক প্রকারের ভাবও বলতে পারেন ।ভাব না নিয়েই কি করবো বলুন । মেয়েদের পিছুপিছু আপনি যদি আঠার মতো লেগে থাকেন তবুও মেয়েরা আপনাকে পাত্তা দিবে না ।এখন যদি আপনি একটু ভাব নিয়ে চলেন তবে মেয়েরাই আপনার পিছু পিছু চলবে ।আমিও
সেই নীতিই অনুসরন করছি । যাইহোক এবার ফিরে আসি বাস্তবতায় ।
.
.
এবার আমার ৩য়
পদক্ষেপের পালা ।অর্থাত্ এবার প্রপোজ করার পালা ।আজকে সকালে হঠাত্ একটা অচেনা নাম্বার থেকে কল এল ।সাধারনত
অচেনা নাম্বার থেকে কল রিসিভ করি না ।তবুও করলাম ।
.
.
-হ্যালো ।কে বলছেন ?
-কেমন আছেন ভাইয়া ?
-ভালো আছি । কে বলছেন?
-আমি অধরা ।
-ও তুমি ।তা আমার নাম্বার পেলে কোথায় ?
-সেটা তো বলা যাবে ন ।
-আচ্ছা আপনি কি
আজকে একটু কলেজে আসতে পারবেন ?
-কেন ?কলেজে গিয়ে
কি করব ?
-কিছু দরকারি কথা
ছিল !আসবেন কিন্তু ?
-পারব না ।
-পারবেন না মানে
আসতেই হবে ।
.
.
অতঃপর কিছু বলার
আগেই কলটা কেটে
গেল । গিয়েই দেখি কি
দরকারি কথা ।
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA