ভালবাসা নিয়ে খেলা play girl vs friend



Related image



কলেজ ক্যাম্পাসে বসে আড্ডা দিচ্ছিলাম আমরা ৪ বন্ধু । হঠাত্‍ কোথা থেকে আমাদের ৫ম একমাত্র প্রেমিক পাগল বন্ধু হাঁপাতে হাঁপাতে দৌঁড়ে এলো । যেভাবে দৌড়ে এলো ভেবেছিলাম পুলিশের তাড়া খেয়ে পালিয়েছে ।কিন্তু না ।সে কেন দৌঁড়ে এলো তা একটু পড়েই জানতে পারবেন ।
.
.
-কিরে দোস্ত এমন কুত্তার মতো হাঁপাচ্ছিস কেন ? পুলিশের তাড়া খেয়ে এলি নাকি ?
.
-দোস্ত আমার সব শেষ ।আমারে বাঁচা ?
.
-ও বুঝেছি ।ছিনতাইকারীরা তোর মোবাইল ,মানিব্যাগ নিয়ে গেছে ?
.
-আমি আর বেঁচে থাকতে চাই না । আমি মরে যেতে চাই ।
.
-মোবাইল ,মানিব্যাগ হারালেই মরে যেতে হবে নাকি ।আমরা তোর মোবাইল কিনে দিব ।
.
-আরে আমার মোবাইল,মানিব্যা
গ হারায়নি ।আমার প্রান হারিয়ে গেছে । এ দেহে আর প্রান নেই ।আমার ভালোবাসা শেষ । আমি আর বেঁচে থাকতে চাই না ।
.
-কেন রে ।তোর যে একটা ৬ মাসের রিলেশন ছিল ওটার কি হয়েছে ।সেই যে ৬ মাস আগে আমাদের এতিম করে মেয়েটির হাত ধরে চলে গেলি আর আজকে ৬ মাস পরে কাঁদতে কাঁদতে এলি ।
.
-ভাই আমাদের মধ্যে কোনো ভালোবাসা ছিল না । ও আমাকে শুধু এই ৬ মাস ব্যবহার করেছে ।
.
-আগেই বলেছিলাম মেয়ে সুবিধার না । এখন বুঝলি তো ? এখন আয় একটু ব্রেক-আপ পার্টির আয়োজন করি ।
.
-শালা আমার ভিতরে ফেটে যাচ্ছে আর তুই আছিস তোর মজা নিয়ে ।থাক তোরা তোদের মজা নিয়ে ,আমি গেলাম ।আর বেঁচে থেক লাভ নেই ।আমাকে ক্ষমা করে দিস দোস্তরা ।
.
-আরে একটা মেয়ের জন্য তুই নিজের জীবন দিয়ে দিবি । তাহলে আমরা আছি কী করতে ।
.
-ঐ মেয়েকে উচিত শিক্ষা দিতে হবে ।যাতে ভবিষ্যতে যেন কোনো ছেলের ভালোবাসা নিয়ে খেলতে না পারে ।আমি জানি একমাত্র তুই পারবি এই কাজ করতে ।
.
-তার আগে বল যে তুই কি এখনো ঐ মেয়েকে ভালোবাসিস কি না ?
.
-নাহ্ ।আমি ওকে ঘৃনা করি ।তবে আমি একটা প্রতিশোধ চাই ।
.
-আচ্ছা আমি ঐ মেয়েকে উচিত শিক্ষা দিব ।কিন্তু তার আগে ঐ মেয়ের বায়োডাটা বল ।
.
-ওর নাম অধরা ।ইন্টার ১ম বর্ষ ।আর সবচেয়ে বড় কথা ওর বাবা পুলিশ ।এজন্য এসব কারার জন্য কেউ ওর কিছু বলা দূরে থাক কাছেই ঘেঁষতে পারে না ।
.
-তারমানে আমাদের থেকে ১ বছরের জুনিয়র আর ওর কাছে ঘেঁষবে কিভাবে ?ওর নামই তো অধরা ।অধরা মানে যাকে ধরা ছোঁয়া যায় না ।
.
-তুই কি একটু সিরিয়াস হবি না ।সব বিষয়ই তোর কাছে ফানি মনে হয় ।
.
-আমি সিরিয়াস ।তবে এই কাজের জন্য এখন তোকে ট্রিট দিতে হবে । না দিলে কাজ হবে না ।
.
-আচ্ছা চল ট্রিট দিব । কিন্তু যেকোনো মূল্যেই হোক ওকে শিক্ষা দিতে হবে ।
.
-ধরতে পারলে শিক্ষা ও অবশ্যই পাবে । চল রে মামারা আজকে ৬ মাস পরে সুজনের থেকে ট্রিট পেয়েছি ।
.
.
অতঃপর সবাই মিলে রেস্টুরেন্টে যাচ্ছি ।চাইলে আপনারাও আসতে পারেন । যেহেতু বিলটা সুজনই দিবে সেহেতু না ভেবেই বলে দিলাম ।অবশ্য আমার ট্রিট হলে বলতাম কি না সন্দেহ আছে ।
.
.
অপরদিকে ,
.
.
কলেজের কোনো এক প্রান্তে বসে আড্ডা দিচ্ছে অধরা ও তার বান্ধবীরা ।হঠাত্‍ করেই একজন বান্ধবী বলে ওঠে
.
.
-আচ্ছা অধরা ।তুই যে এসব করিস এতে তোর খারাপ লাগে না ।
.
-খারাপ লাগবে কেন ?আমার এসব করতে বেশ মজাই লাগে ।
.
-যদি তোর সাথেও এমনটা হয় তবে ?
.
-আমার সাথে এমনটা কখনোই হবে না ।কারন একজন প্লে-গার্ল কখনোই ছ্যাকা খায় না ।সে শুধু আবুল মার্কা ছেলেদের ছ্যাকা দেয় ,বুঝলি ?
.
-তোর মনে কি কোনো ভালোবাসা নেই ? মানে তুই কি কাউকেই ভালোবা-তোর মনে কি কোনো ভালোবাসা নেই ? মানে তুই কি কাউকেই ভালোবাসবি না ?
.
-ভালোবাসা ছাড়া তো আর পৃথিবি চলে না ।মনের মতো কাউকে পেলে অবশ্যই ভালোবা-ভালোবাসা ছাড়া তো আর পৃথিবি চলে না ।মনের মতো কাউকে পেলে অবশ্যই ভালোবাসবো ।
.
-তাহলে শুধু শুধু নীরিহ ছেলেদের মন নিয়ে খেলিস কেন ?তাও আবার বড় ভাইদেরকে নিয়ে !
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......


.
-কাম অন ।আমার প্রতি যদি ছেলেরা আকৃষ্ট না হয় তবে আমার সুইসাইড করে মরে যাওয়া উচিত ।
.
-সত্যিই তোর মন বোঝা ব্ড়ই কঠিন ।

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA