Ture Love Stroy Part 03



Image result for cute couple pic
part 02 এরপর
চট্টগ্রাম গিয়ে আমার হোস্টেলে গেলাম। সেখানে আমার বান্ধুবিরা আমাকে প্রশ্ন কর‍তে লাগল..
----কিরে কি কারনে গিয়েছিলি।
----চুপ থাক তো। অনেক ক্লান্ত আমি।
----না আগে তোকে বলতেই হবে।
আমি ওদের সব ঘটনা খুলে বললাম। ওরা আমার কথা শুনে অবাক। তারপর বললল...
----তুই কাজটা একদম ভাল করিস নি।
----আমায় জোড় করে বিয়ে দিয়েছে। তাই আমি চলে এসেছি।
----তুই কি সত্তিই তোর বরের চেহারা দেখিস নি।
---না আমি প্র‍য়োজন মনে করি নাই।
----তবে এটা বলতে পারি তুই একটা হিরা হারিয়েছিস।
----কিভাবে?
----যে তোর খুশির জন্ন তোকে মুক্তি দিয়ে দিল।তোর মত রুপবতিকে পেয়েও টাচ করল না সে আর যাইহোক খারাপ হতে পারে না।
----এই তোরা যাবি এখান থেকে।
আমার বান্ধবিরা চলে গেল। কিন্তু ওদের কথা আমায় ভাবিয়ে তুলল।আমি কি কোন ভুল কাজ করেছি?না আমি কোন ভুল কাজ করি নাই। যা করেছি ঠিক করছি।


সময়গুলা অতিবাহিত হয়ে যাচ্চিল। দেখতে দেখতে প্রায় দুই মাস চলে গেল। এই দুই মাস আমায় কেউ খোজ করে নাই। না বাবা মা। আর না আমার শশুড় বাড়ির লোকেরা। তবে আমি এটা অনুভব করতে পারি যে আমার কারনে আমার মা বাবার মাথা নিচু হয়ে গেছে। আমার কারনে বললে ভুল হবে তাদের কারনেই এমন হয়েছে। ইদানিং খেয়াল করি একটা ছেলে আমায় প্রতিদিন ফলো করে। ছেলেটা দেখতে খুব সুন্দর। লম্বা করে। অপরুপ তার চেহারা। ছেলেটার চোখ দেখলে মনে হয় দুটি সাগর তার চোখের মাঝে প্রবাহিত হয়ে গেছে। আজকেও ছেলেটা আমায় ফলো করছিল ঠিক সেই সময়ে আমি তাকে ধরে ফেলি..
----এই আপনি আমায় প্রতিদিন ফলো করেন কেন?
----আসলে আমি তোমাকে যেইদিন প্রথমে দেখছিলাম ভালবেসে ফেলেছিলাম।
----আপনার কি কোন কাজ নেই নাকি। কি করেন আপনি?
----আমি বুয়েট থেকে পড়াশুনা করেছি। কিছুদিন পর সেখানকার শিক্ষক হিসেবে যোগ দিব।
আমি অবাক হয়ে গেলাম। মনে হয় ছেলেটা আমার খুব কাছের কেউ। আমি তাকে জিজ্ঞেস করলাম..
----আপনার নাম কি হুম?
----জি আরিয়ান।
----ওকে আর আমাকে ফলো করবেন না।
আমি কথাটা বলে চলে আসলাম। পিছন ঘুরে দেখি ছেলেটা মন খারাপ করে চলে গেল। আমি মুচকি হাসি দিয়ে চলে আসলাম।


বাসায় আসার পর আমি কিছুতেই ছেলেটাকে ভুলতে পারছি না। আমি সব সময় ওর কথাই ভাবছি। ছেলেটার চেহারায় এক আলাদা মায়া কাজ করে। আমি ভাবছিলাম এমন সময় অপরিচিত নাম্বার থেকে ফোন আসে..
----আস সালামুআলাইকুম..
----অলাইকুম আস সালাম।কে বলছেন?
----এলিজা আমি আরিয়ান বলছি।
----আপনি আমার নাম্বার পেলেন কিভাবে।আর আমার নাম জানলেন কিভাবে?
----যাকে ভালবাসি তাকে না জানলে হয়।
----দেখুন আমি আপনাকে ভালবাসতে পারব না। আমার অতিত আছে-।
----আমি তোমার অতিতকে চাই না।আমি শুধু তোমাকে চাই। যেদিন প্র‍থম তোমায় দেখেছি সেইদিন থেকেই তোমায় ভালবেসে ফেলেছি আমি।
----আমার পক্ষে পসিবল না।
----ওকে আমার সাথ্ব একবার দেখা কর।
----ওকে।


আমি এখন আরিয়ানের সামনে বসে আছি। ও আমার দিকে এক নজরে তাকিয়ে আছে। আমি বললাম..
----এভাবে কি দেখছেন।
----আমি আমার ভালবাসাকে দেখছি।
----দেখুন আমার অতিত আছে।
----আমি তোমাকে চাই তোমার অতিত না।
----দেখুন বাবা আমাকে আমার মতের বিরুদ্ধে বিয়ে দিয়েছিল। কিন্রু আমি চলে এসেছি বিয়ের পরের দিনই।
----ঠিকি করেছ। আমি এসব জানতে চাই না। আমি তোমায় চাই।
আমি অবাক হয়ে গেলাম। আমার বিয়ে হয়েছে তা জানার পর ও আমাকে মেনে নিল। একজন কত উদার হলে এমন হতে পারে আমার জানা নেই। ও বলিল..
----এখন তো আমায় ভালবাসতে পারবে তাই না।
আমি লজ্জায় মাথা নিচু করলাম।


আরিয়ানের সাথে রিলেশনের সাত মাস হয়ে গেছে। আমরা একজনন আরেকজনকে খুব ভালবাসি। আরিয়ান আসার পর আমি আমার অতিত ভুলে গিয়েছি।আমরা এখন সব সময় একে অপরের পাশে থাকি। আমরা অনেক ঘনিষ্ঠ হয়ে গেছি। আজ আরিয়ানকে আমি ডাকলাম..
----আরিয়ান আমরা বিয়ে করব কবে।
----হুম খুব জলদিই বিয়ে করব প্রিয়।
----তুমি আমায় ছেড়ে যেও না আরিয়ান। আমি তোমাকে ছাড়া থাকতে পারব না।
----আমিও পারব না। আমি তোমায় অনেক আগে থেকেই চিনি। আর ভালবাসি তোমায় আইইডিটা আমারই ছিল./
----কিইইই?আমায় বল নি কেন তুমি?
*---এখন বললাম তো।
আমি কিছু না বলে আরিয়ানের বুকে মাথা রাখলাম..
----তুমি খুব পচা।
----হুম তাই তো। আরিয়ান আমার মাথায় হাত বুলিয়ে দিল।
কেন জানি আমি নিজেকে ঠিক রাখতে পারছিলাম না। ওকে কাছে পেতে খুব ইচ্ছা হচ্চিল। আমরা দুজন একে অপরের কাছে চলে আসলাম। তারপর কি হয়ে গেল কিছুই বুঝতে পারলাম না।


ওই ঘটনার পর আমায় নিজেকে খুব অপরাধি লাগছিল। কোন মেয়েই এটা চায় না যে নিজের সম্মান বিয়ের আগে কাউকে দিতে। কিন্ত আমি সেদিন নিজেকে ঠিক রাখতে পারছিলাম না। মনে হয় খাবারে কেউ কিছু মিশিয়ে দিয়েছিল। আরিয়ান আমায় ফোন দিল..
----হুম বলো।
----আমি আর তোমার সাথে রিলেশন রাখব না।
আরিয়ানের কথায় আমি আকাশ হতে পড়লাম।
----আরিয়ান তুমি কি বলছ।
---আমার যা দরকার ছিল তা আমি পেয়েছি।তাই আর তোমার মত মেয়ের দরকার নেই।
----প্লিজ এমন কর না। আমি অনেক কস্ট পাব।
----তুমি যখন আমার সাথে রিলেশন করছ। ঠিক আরেক জায়গায় কেউ তোমার অপেক্ষা করত। বাই।
----আরিয়ান প্লিজ..
ফোন কেটে গেল। তাহলে কি আরিয়ান ও সবার মত। আমি কান্না করে দিলাম। আমার কান্না দেখে আমার ফ্রেন্ড বললল..
----কিরে কাদছিস কেন?
----আরিয়ান আমায় ধোকা দিল রে।
----তোর মত মেয়ের সাথে আর কি বা হবে। বর থাকতে যে সংসার না করে আরেক জনের সাথে রিলেশন করে তার আর কি হবে।
----তুই আমায় এই কথা বললি?
----তুই এই কথা শোনার ও যোগ্যতা রাখিস না। বেহায়া মেয়ে।
তিশা চলে গেল। কেন জানি আজ আমার খুব একা লাগছে। নিজের পাপের শাস্তি আজ পেয়ে গেলাম।
চলবে...................
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA