তোমার কোথাও আমি নেই জেনেও আমার সবটাই তুমি তুমি আর তুমিময়


     Image result for thinking real boy come pics for fb
প্রিয় তুমি,
আমার বর্তমান যে অবস্থান,যে পরিস্থিতি যে পারিপার্শ্বিকতা তাতে করে আমার স্বপ্ন হতে পারতো একটা ছিমছাম ছোট বাড়ি! হয়ত বা একটা বড় পাচিল ঘেরা বাড়ি! বাড়ির পেছনে শান বাধানো একটা পদ্মপুকুর!! সামনের দিকে একটা বাগান! ফুটফুটে ছেলে মেয়ে!! এমন অনেক কিছু!!
তুমি জানো, এই বছর দেড়েক আগেও অন্য অনেকের মত আমারো স্বপ্ন জুড়ে ছিল আকাশের মত নীল দেয়ালে ঘেরা ছোট্ট একটা বাড়ি।
শহরতলিতে!!!বাগান ভরা লতানো ফুল! আর ছাদের কিনারাতে টিনের চালের একটা ঘর।যেদিন আকাশ কাঁপিয়ে বৃষ্টি নামবে সেদিন আমি সেই ঘরে গিয়ে বৃষ্টির শব্দ শুনবো!!
আমার আরো স্বপ্ন ছিল,,,
আমার বাচ্চারা সেরা স্কুলের সেরা স্টুডেন্ট হবে।না,শুধু ক্লাশে প্রথম হওয়া নয়, মানুষ হিসেবেও তারা হবে প্রথম শ্রেনীর।
আমার স্বপ্ন গুলোর মাঝে আর একটি ছিল
একদিন আমার নিজস্ব একটা ফ্যাশন হাউস হবে।আধুনিকতা র নামে নগ্নতায় নয়,,, মার্জিত রুচির শালীন পোষাকে থাকবে আভিজাত্যের ছোঁয়া!!
মোটকথা আমার স্বপ্ন, আমার জীবন, আমার ইচ্ছেগুলো খুব গোছানো ছিল।হ্যা, ভালবাসার বড্ড অভাব ছিল হয়তো।আবার হয়ত ছিল না।হয়ত ভালবাসার সাগরে ডুবে থাকার জন্যেই আলাদা করে অনুভব করতে পারিনি ভালবাসা!!
হয়ত আমার চাওয়াটুকুর কিছু অংশ তোমার চোখে ছিল, তাই!!!
কিন্তু তুমি জানো!!!!?
আজ আমার কোন স্বপ্ন নেই।আমার নেই কোন লক্ষ্য! আমার সবটা কেমন যেন এলোমেলো হয়ে গেছে""!
যেদিন প্রথম তোমার চোখে কিছু হারানোর তীব্রতা দেখেছিলাম! যেদিন আমি তোমার হৃদয় এ একটা বড়সর বন্ধ দরজা দেখেছিলাম সেদিন থেকেই দড়জার ওপাশ টা আমাকে তীব্রভাবে টানছিল।
কি ভিষন সেই আকর্ষণ!!! তুমি ভাবতেও পারনি।
তোমার চোখে,তোমার চাহনি তে কি ছিল আমি জানিনা,শুধু জানি আমার সব স্বপ্ন সব চাওয়া ছাপিয়ে তোমার ভাললাগা মন্দলাগা আমার জীবনের এক এবং একমাত্র অধ্যাবসায় হয়ে গেল।
তোমার কিসে একটু ভাল লাগবে তাই ভাবাটা হয়ে গেম আমার ভাললাগা! একবার তোমার হাসিমুখে কথা বলা যেন আমার কাছে এক আকাশ খুশি এনে দিত।
জানিনা কিভাবে তোমার তুমি টা আমার নিজের মনে হতে লাগল,,
আর কে জানতো এই অধিকারবোধ ঈ আমার জীবনযন্ত্রনার একমাত্র কারন হবে!!
আমি জানিনা এ যন্ত্রনার অবসান হবে কবে,কিভাবে??
আদৌ হবে কি? শুধু জানি আমার এখন কোন স্বপ্ন নেই,কোন লক্ষ্য নেই,নেই আর তীব্র কিছু চাওয়া!!
এখন আমি চোখ বুজলেই শুধু তোমাকে দেখি।
চোখ খুললেও তুমি""।।
তোমার কোথাও আমি নেই জেনেও আমার সবটাই তুমি তুমি আর তুমিময়।
সব চাওয়া ছাপিয়ে তুমি হলেও হতে পার আমার একমাত্র চাওয়া!

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA