ভালবাসা নিয়ে খেলা play girl vs friend ২য় পর্ব




Related image


পরেরদিন কলেজে গিয়ে অধরাকে খুজতে লাগলাম । যেহেতু ট্রিট পেয়েছি সেহেতু কাজটা করতেই হবে । কিন্তু কে বা জানে অধরাকে ধরা যাবে কি না ।কারন আমিতো আর বাংলা সিনেমার অনন্ত জলিল না ।যার কাজ অসম্ভবকে সম্ভব করা ।তবে সন্দেহ আছে জীবনে একটাও অসম্ভকে সম্ভব করতে পেরেছে কি না ? তবে আমি চেষ্টা করে দেখতে পারি ।আমার নামের সাথে তো বির(বীর) লাগানোই আছে তাহলে এত কাপুরুষের মতো থেকে লাভ কি । পিছন দিকে তাকিয়ে হাঁটছিলাম ।হঠাত্‍ কিসের সাথে যেন ধাক্কা খেলাম । পিছনে ঘুরে তাকাতেই দেখি অধরা ।যাকে আমি পুরো ক্যাম্পাস খুঁজে বেরাচ্ছি আর সে এখানে । কিছু বলতে যাব তার আগেই ।
.
.
-ঠাসসসসসসস.....
দেখে চলতে পারিস না যত্তসব ।মেয়ে দেখলেই গায়ের উপর পড়া অভ্যাস !
.
-দেখুন আপনার ভুল হচ্ছে । আমি কিন্তু তেমন ছেলে না ।
.
-তা কেমন ছেলে তুই সেটা আমার দেখা হয়ে গেছে ।দাঁড়া তোর ব্যবস্থা করছি ।
.
-এই এখানে কি হয়েছে রে অধরা (নীলা)
.
-আর বলিস না ।মেয়ে দেখলেই গায়ের উপর পড়া স্বভাব আর গেল না ।
.
-কোন ছেলে ।এটা ।আরে আপনি আবির ভাইয়া না ।
.
-জ্বী ।তুমিতো নীলা । কি ঠিক বললাম তো
.
-জ্বী ভাইয়া ।আপনি আমার নামটাও জানেন ।
.
-গত সপ্তাহে তুমিই তো আমাদের ব্লাড ব্যাংকে রক্তের জন্য এসেছিলে ।
.
-হ্যাঁ ভাইয়া ।যদি সময়মতো রক্তটা না পাওয়া যেত তবে আমার আপুকে আর হয়তো বাঁচানো যেত না । আপনাদের বিশেষ করে আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।
.
-এটা তো আমাদের কর্তব্য তাই না ।
.
-তুই কি এই ছেলেকে চিনিস (অধরা)
.
-আরে সেদিন বললাম না একজন বড় ভাইয়ের সাহায্যে রক্ত যোগাড় করেছি ।ইনিই তো সেই ভাইয়া ।
.
-ওহ ভাইয়া সরি ।আসলে আমি আপনাকে চিনতে পারিনী ।প্লিজ আমাকে ক্ষমা করে দিয়েন ।
.
-আরে না ।আমি কিছু মনে করিনী ।আসলে ভুলতো মানুষেরই হয় তাই না ।
.
-একটা কথা বলি ভাইয়া ।যদি কিছু মনে না করেন ।
.
-হুম বলো
.
-আপনি যদি কিছু মনে না করেন তবে আপনার সাথে এক কাপ কফি খাওয়ার সময় হবে ।
.
-দেখা যাবে কি করা যায় ।
.
-শুধু দেখলে চলবে না ।যেতেই হবে ।
.
-আচ্ছা ক্লাসের পরে যাব ।এখন আসি ।
.
-ধন্যবাদ ভাইয়া ।
.
.
একটা মুচকি হাঁসি দিয়ে চলে এলাম ।
.
.
-অধরা ।এই অধরা (নীলা)
.
-হ্যাঁ বল । (অধরা)
.
-হা করে তাকিয়ে এত কি ভাবছিস ।আচ্ছা বলতো আজ পর্যন্ত তুই কোনো ছেলেকে এক গ্লাস জল(পানি) খাওয়ার জন্য ইনভাইট করলি না আর আজকে আবির ভাইয়াকে সোজা কফি খাওয়ার জন্য বললি ।কি ব্যাপার?
.
-চুপ থাকবি ।আসলে তুই না এক লাইন বেশি বুঝিস ।
.
-আমাকে কিন্তু বলতেই পারিস ।আমি তোকে এই বিষয়ে হেল্প করতে পারি ।
.
-আমার এত হেল্প লাগবে না ।চল ক্লাসে যায় ।
.
.
অতঃপর অধরা ও নীলা ক্লাসে চলে গেল ।
.
.
ক্লাস শেষে আমরা ৫ বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলাম ।
.
.
-কি মামা কাজ কতদূর ।আমার থেকে ট্রিট নিয়ে এখন চুপচাপ বসে আছিস ।(সুজন)
.
-আচ্ছা তোর কি মনে হয় আমার কি কোনো কাজ নেই ।সারাদিন ঐ মেয়ের পিছনে ঘুরঘুর করি তাই না ।(আমি)
.
-তাহলে কি আমার কাজ হবে না ?
.
-অবশ্যই হবে ।আজকে আমাকে কফি খাওয়ার জন্য ইনভাইট করেছে ।
.
-চালিয়ে যাও দোস্ত ।আমি শুধু একটা প্রতিশোধ চাই ।
.
.
.
এক্সকিউজ মি ।(অধরা)
.
-কি ব্যাপার তুমি এখানে (আমি)
.
-আপনি কি ভুলে গিয়েছেন নাকি ।
.
-কি ভুলে গিয়েছি ।রক্ত লাগবে নাকি
.
-আরে না ।আপনার না আমার সাথে ক্লাস শেষের পরে কফি খাওয়ার কথা ছিল ।ভুলে গিয়েছেন?
.
-একদম ভুলে গিয়েছিলাম ।তুমি যেতে থাকো আমি আসছি ।
.
-আচ্ছা ।আমি ক্যাফেটেরিয়াতে গিয়ে বসতে লাগলাম আপনি আসুন ।
.
.
অতঃপর অধরা চলে গেল ।
.
-দোস্তরা গেলাম রে ।আর তোর ট্রিটটা বিফলে যাবে না ।
.
-যাও মামা ।অল দ্যা বেস্ট (বন্ধুরা)
.
.

নতুন পোস্টের জন্য আমাদের ব্লগে সাথে থাকুন এবং অনুগ্রহ করে আমাদের পোস্ট শেয়ার করুন.......


Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA