প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..


loncheher upor Surma nodite loncher upor
Partho
অহনা একটু কথা কহো না..
অহনা পেছন ফিরে চাহো না..
প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..
দুচোখে আন্ধার দেখি ঘুম আসে না আমার..
রাত্রে বেলা শুয়ে শুয়ে শুধু ভাবি..
তোমায় কিভাবে পাব আমি..
তোমার চোখেতে হারিয়ে যায় আমার এই মন..
ঘনো কালো চুল দেখে পাগল যে আমি এখন..
হৃদয়ের কথা আমি বলি কারে..
আসো না কাছে আমি শুধু ভালবাসি যারে..

অহনা একটু কথা কহো না..
অহনা পেছন ফিরে চাহো না..
অহনা একটু তুমি হাসো না..
অহনা কেনো ভালবাসো না..

সামনে দিয়ে যখন তুমি হেঁটে যাও..
হৃদয়ের মাঝে আমার ঝড়-যে উঠাও..
প্রেমে পড়ে আমার কিযে হলো..
পাগল হলাম আমি আগে ছিলাম ভালো..
স্যারের কথা কিছুই আমার মাথায় ঢোকে না..
একদিন তোমায় না দেখে থাকতে পারি না..
নীল জোছনায় শোনাবো গান তোমায়..
শুধু তুমি ভালবাসো যে আমায়..

অনেক দিন হলো তুমি কলেজে আসো না..
মনের মাঝে তাই সুর বাজে না..
কোথায় হারালে আমার মনের রানী..
আমি হবো যে তোমার জীবনেরক্ষনি..

অহনা ক্যান্টিনে আসো না..
অহনা একটু কাছে বসো না..
অহনা কেনো ভালবাসো না..
অহনা কিছুভালো লাগে না..

অহনা একটু কথা কহো না..
অহনা পেছন ফিরে চাহো না..
অহনা একটু তুমি হাসো না..
অহনা কেনো ভালবাসো না..

অহনা কেনো ফোন করো না..
অহনা কেনো ক্লাসে আসো না..
অহনা নোট কি তোমার লাগবে না..
অহনা বেইলি রোডে চলো না..
অহনা.......

Popular posts from this blog

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA