ভালবাসা নিয়ে খেলা play girl vs friend ৫ম পর্ব

 Related image
বাসা থেকে বেরিয়ে কলেজে চলে গেলাম ।যেহেতু আমাদের নির্বাচনী পরীক্ষা শেষ তবুও কলেজে আসতে হলো ।কারনটা আগেই জানতে পেরেছেন ।ঐ তো ওখানেই দাড়িয়ে আছে অধরা ।
.
.
-এক্সকিউজ মি ?
-কখন এলেন ভাইয়া ।
-এই তো ।এইমাত্রই এলাম ।তুমি আমাকে কিছু বলতে চেয়েছিলে ?
-হ্যাঁ ।চলুন ঐ বট গাছটার নিচে বসি তারপর বলছি !
-যা বলবে তাড়াতাড়ি বলো ।আমার হাতে একদমই সময় নেই ।
-সারাদিন যখন ফেসবুকে চ্যাট করেন তখন তো সময় ঠিকই থাকে আর আমার সাথে একটু কথা বলতে গেলেই বলেন সময় নেই ।
-এক্সকিউজ মি ।তোমাকে কে সাহস দিলো আমার ব্যক্তিগত বিষয়ে কথা বলার ।
-কেউ সাহস দেয় না ।সাহসটা তৈরী করে নিতে হয় ।
-ঠিক বুঝলাম না ?
-বুঝিয়ে বলছি ।কিন্তূ তার আগে আপনাকে বলতে হবে আপনি আমার কথাটা শোনার পরে স্বাভাবিক আচরন করতে হবে ।
-কি এমন অস্বাভাবিক কথা বলবে যে আমাকে স্বাভাবিক থাকতে হবে ?
-আগে বলুন কথাটা আপনি স্বাভাবিকভাবেই নিবেন ।
-আচ্ছা ঠিক আছে ।এবার বলো কি কথা ?
-আসলে একটা কথা অনেকদিন থেকেই বলতে চাচ্ছি ।কিন্তু কিভাবে যে বলি ?
-এক মিনিট দাঁড়াও ।এ আমি কাকে দেখছি ?আমি যে অধরাকে চিনি সে তো একেবারে সোজাভাবে কথা বলে ।একদমই ঘুরিয়ে পেচিয়ে কথা বলে না ।
-তাহলে এবার আমি বলছি ।
-আমি কান খুলে শুনছি ।
-আপনাকে আমার ভালো লাগে ।আপনার সাথে থাকতে ভালো লাগে ,আপনার সাথে কথা বলতে ভালো লাগে ।আর এই ভালোলাগার অনুভূতি থেকেই ভালোবাসার সৃষ্টি হয়েছে ।
.
.
মারডালা আমি যাকে প্রপোজ করার জন্য আজ ৬ মাস ঘুরছি আর সেই আমাকে প্রপোজ করে দিল । না জানি এভাবে কত ছেলেকে যে প্রপোজ করে তাদের মনটা নিয়ে খেলা করেছে ।কিন্তু বালিকা তুমি আমাকে ফাঁদে ফেলতে পারবে না ।এবার দেখবো তুমি কতবড় খেলারি ।
.
.
-কি হলো ।চুপ করে আছেন কেন ?কিছু একটা বলেন ?
-ভাবছি কি করা যায় ।তাছাড়া তুমি তো একেবারেই পিচ্চি ।পিচ্চিদের সাথে কি আর প্রেম করা যায় ?
-আমি মোটেও পিচ্চি না ।আমার বয়স ১৭ ।
-ওরে বাবা রে তাহলে তো একেবারে বুড়ি হয়ে গিয়েছো ।
-উফফ আপনি এত মজা করে কথা কিভাবে বলেন বলেন ?এজন্যই আপনাকে এত ভালো লাগে । কিন্তু আমার উত্তরটা ?
-এটা নিয়ে আমি ভেবে দেখবো ?
-যতই ভাবুন না কেন উত্তরটা হ্যাঁ চাই ।
-আর যদি না বলি ?
-তাহলে পুলিশ দিয়ে ধরিয়ে নিয়ে যাব ।জানেনই তো আমার বাবা পুলিশ ।
-হা হা হা ।তুমিতো দেখছি আসলেই পিচ্চি ।কোনো অপরাধ না করলে পুলিশ কাউকে ধরে না ।
-হিহিহিহি ।আমার কাছেও এর উপায় আছে ।যদি না করে দেন তবে এই যে আমার কামিজের দু দিকটা ছিঁড়ে বলব আমাকে ধর্ষনের চেষ্টা করেছেন আপনি ।
-বাপ রে বাপ ।তুমি তো দেখছি খুবই সাংঘাতিক ।জীবনে আমি ফিল্ম পর্যন্ত দেখিনী আর তুমি আমাকে ধর্ষনের দায়ে জেল খাটাবে ।
-হুম দেখতে হবে না আমি কে ?পুলিশের মেয়ে ।বেশি উড়তে লাগলে পাখা ভেঙে ঘরে বসিয়ে দিব ।তবুও আমার হ্যাঁ উত্তর চাই ।
-আচ্ছা আমি যদি হ্যাঁ উত্তর দিই তবে কি করবে ।
-কি করবো দেখতে চান ?
-হুমমমমমমম
-একটু মাথাটা নিচু করেন ?
-করলাম ।এবার বলো ?
-উম্মাহহহহহহ ।
-এটা কি হলো ?এভাবে মিষ্টি পাপ্পি দিতে থাকলে তো আমার ডায়বেটিস হয়ে যাবে ।
-আরে হবে না ।এটা সুগার ফ্রি ।
-তাহলে সমস্যা নেই ।
-তাহলে বলুন ?
-কি বলবো ?
-আই লাভ ইউ ।
-ওকে আই লাভ ইউ ।
-আই লাভ ইউ টু ।শোনো এখন থেকে এভাবে চুল কাটাবে না ।একটু বড় করে কাটাবে ।তাহলে ভালো লাগবে ।
-এইমাত্র রাজি হলাম আর এখনই এত শাসন শুরু ?
-দেখতে হবে না বয়ফ্রেন্ডটা কার ?
-কার আবার পুলিশের মেয়ের ।আচ্ছা এখন আমি আসি ?
-আসি মানে ।আজ সারাদিন আমার সাথে ঘুরবা ।
-সে সময় আর নেই ।মাসখানেক পরে পরীক্ষা ভালোভাবে না পড়লে ফেইল করবো যে ?
-আচ্ছা তাহলে যাও ।তোমার পরীক্ষার পরে একদিন ঘুরতে যাব ।এখন তোমার নাম্বারটা দিয়ে যাও ।
-কেন ।তাছাড়া আমার কোনো নাম্বার নেই ।
-আরে গাধা তোমার ফোন নাম্বারটা দাও !
-ও তাই বলো ।এই যে 01720******
-রাতে কল দিব ।এখন বাসায় যাও আর বেশি রোদে থেকো না ।কালো হয়ে যাবে ।তাহলে লোকে বলবে অধরার জামাইটা কালো ।

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA