আজ অনেক দিন পর....




                                        Related image
আজ অনেক দিন পর....
কিছু লিখছি তোমায়!
যদিও এখোনো জানিনা তুমি পড়বে কিনা!?
এমন কত শত লেখাই তো,
ব্যাকস্পেস নামক ইরেজারের নিরব কর্মের বলি হয়।।
হয়ত এই লেখাটাও তেমনি হবে...
খুব ঘটা করে তোমায় ভুলে যেতে চেয়েছিলাম,
আর এটাই ছিল আমার ভুল!!
আর তাইতো কাজের কাজ হয়নি কিচ্ছু..
আজকাল বড় বেশি দেখতে ইচ্ছে করে তোমায়,
তোমার দুষ্টুমিষ্টি হাসিমাখা মুখটা,
অন্তত আর একবার না দেখে মরতেও ইচ্ছে করেনা যে..
আর তাই হয়তো আপ্রান চেষ্টা করেও
মৃত্যুদেবী সুবিধা করে উঠতেইই পারলোনা..
রামধনুকের রংয়ের খেলা..
খুব ভালই খেলতে পারো এখন,
হাজার রংয়ে উদ্ভাসিত উপচে পরা সুখে..
আমার দৃষ্টিসীমায় ভীর করে তোমার অজস্র প্রতিচ্ছবি।।।।
কিন্তু বিশ্বাস কর..
তোমাকে আমি আর কোত্থাও খুঁজে পাইনা।

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA