তোমার ইনবক্সটা

তোমার ইনবক্সটা যেন আমার বুকশেলফে রাখা প্রিয় ডায়েরীটা! উত্তর পাবোনা জেনেও শত শত প্রশ্ন করি। নিজের সুখ, দুঃখ, পাগলামি... প্রতিটি মুহূর্ত লিখে যাই। পাতার পর পাতা লেখা জমে পাহাড় হয়ে যায় হয়ত! আমি মাঝে মাঝে ডায়েরীর পাতা খুলে পড়ার মত চ্যাটের পুরোনো ম্যাসেজগুলোতে চোখ বুলাই! তুমি নেই তবুও যেন অনেক তৃপ্তি! আর আমার ইনবক্সটা হয়তো তোমার বিশাল দালানের ছোট্ট স্টোর রুম। অবেলায় মনে পড়লে একটু উঁকি দাও, নাহয় ও ঘরের দরজা সাঁটাই থাকে। অথবা ইনবক্সটাই মুছে দিয়েছো চিরতরে! ভালোবাসার মানুষ অফলাইন বা ব্লক লিস্টে থাকলে কি হবে! ভালোবাসা থাকলে তার সেন্ড করে যাওয়া পুরনো মেসেজ পড়েও আলাদা একটা তৃপ্তি পাওয়া যায়! একদিন হয়তো আমিও থাকবোনা, তোমার চেনা জানা পথ ধরে হাটবোনা, প্রিয় নামে তোমায় আর ডাকবোনা, সেদিন তোমার আমি নেই এমন একটা শহর , পেলে তুমি পুষে রেখো তোমার বুকের ভিতর!

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA