ভালবাসার অনুকাব্য

আমার আটপৌরে জীবনে হঠাৎ তোমার আবির্ভাব
যেন নতুন কোন গল্পের মায়ার জাল বুনে চলে,
যেখানে বহু যত্নে আগলে রাখা আমার একান্ত ভালোবাসাটুকু
আমার কাছ থেকে এক নিমিষে বেদখল হয়ে তোমার কাছে দাখিল হয়!
নতুন নতুন স্বপ্ন জমা হতে থাকে মুঠোর ভেতর
যা আমাদের ঘিরে বেড়ে ওঠে বুনোলতার মতো,
কিছুটা আমাদের অজান্তেই, কিন্তু প্রগাঢ় এক মায়ায়
তৈরী হতে থাকে নতুন সব গল্পের যোগ বিয়োগের ফলাফল!
.
কোন কোন গল্প থাকে ফেলে আসা সময়ের র্দীঘশ্বাস
কোন গল্প থাকে দু’জনের এ শহর ও শহরের শত মাইল দূরত্বের,
কিছু গল্প হয় অযুত নিযুত আনমনা স্বপ্নে বোনা!
তোমার জন্য মোহিত এক আবেগ আমার মাঝে সৃষ্টি করে
তোমাকে না পাওয়ার শূণ্যতা কিংবা কাছে পাওয়ার আকাংক্ষার তীব্রতা!
আবার যখন তোমায় দেখি ফিরে দেখা সময়ের মাঝ দিয়ে
তখন ভাবি কিভাবে চেনা সম্পর্ক হয়ে ওঠে অচেনা,
আর অচেনা বহু শতাব্দী দূরের কেউ ছুঁয়ে দিয়ে যায়
হৃদয়ের আনুভূমিক প্রান্তর ঠিক তোমার মত করে।
                        Image result for ovimani girls pic

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA