যখন খুব একা পরে গিয়েছিলাম তুই হাত বাড়িয়ে দিয়েছিলি বন্ধু হয়ে

Image result for friend picযখন খুব একা পরে গিয়েছিলাম তুই হাত বাড়িয়ে দিয়েছিলি বন্ধু হয়ে
আমিও হাত বাড়িয়ে দিয়েছিলাম বন্ধু হিসেবে
এরপর শুরু হলো অবিরল কথাও হাসাহাসি
সারাদিন ফোন নিয়ে বসে চ্যাটিং.....
সারারাত ফোনে কথা বলে কাটিয়ে দিতাম তোর সাথে.....!!
হঠাৎ একদিন বলে বসলি ভালোবাসিস.....
১ম না করলেও পরেরবার না করতে পারলাম না.....
বলেই দিলাম আমিও ভালোবাসি......
এরপর শুরু হলো নতুন এক ভালোবাসার গল্প......
শুরু হলো আমাদের কাছে আসা......
কলেজ ফাকি দিয়ে তোর সাথে দেখা করতাম....
দুজন রাগ করে দুজনই কান্না করতাম.....
দুজন দুজনের কত care.....!!
এই সুখ বেশি দিন এর ছিলো না....
শুরু হয়ে গেল কথায় কথায় ঝগড়া....
অযথা কথা কাটাকাটি....
কাররণ ছাড়াই ঝগড়া.....!!!
আমার উপর তোর বিরক্তিকর ভাব.........
কথায় কথায় breakup.........
Atlast বলেই দিলি তুই আমাকে ভালোবাসিস না........
শেষ হয়ে গেল সব বিশ্বাস.....
তারপরও তোকে ঠিক আগের মতই ভালোবাসি তুই না বাসলেও.........
হয়তো খুব বেশি ভালোবাসি না,তবে কিছুটা হলেও ভালোবাসি....
তোকে ভূলে যেতে হলে হয়তো আমাকে মরে যেতে হবে
ভালো থাক তুই আর কিছুই চাইনা আমি.....  

.

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA