আজকাল বড্ড বেশি বেখেয়ালী হয়ে গেছি

আজকাল বড্ড বেশি বেখেয়ালী হয়ে গেছি।
তোমার আগমনে হৃদয়ের এই ধুলো জমা সাদা ক্যানভাস টা নতুন করেই রাঙাতে ইচ্ছে করে।
নতুন কিছু স্বপ্ন রা হঠাৎই উঁকি ঝুকি দিয়ে যাচ্ছে মনের জানালায়।
না,
ঘুমিয়ে নয়।
বরং জেগে জেগেই স্বপ্ন সাজাই তোমাকে নিয়ে।
স্বপ্ন তো সেটাই,যা আমাকে ঘুমুতে দেয়না।
তাইনা?

একটা নীল দেয়ালের ছোট্ট ঘরে তোমার আমার সংসার।
দেয়ালের নীল আকাশ টা থাকবে রেডিয়ামের কৃত্রিম তারায় আলোকিত।
তার মাঝে শুভ্র বিছানায় এক বালিসে তোমার আমার খুনসুটি।
সারাদিনের ক্লান্তি শেষে যখন আমি ঘরে ফিরবো,
চাবি থাকা সত্বেও আমি দরজা খুলবোনা বাহির থেকে।
কলিংবেল চেপে ঠায় দাড়িয়ে থাকবো।
তোমার খোলা চুলে আর কপোলের ছোট্ট নীল টিপে অথবা তোমার হাস্যজ্জল কাজল চোখে হারিয়ে যাবার জন্য।
আমার পেছনে লুকানো বা হাতে তুমি কিছু খুঁজবে।
গোলাপ?
নাকি ডেইরী মিল্কের স্মুথ এন্ড সিল্ক?
না ওসব কিছুনা।
আমি গোলাপ আনবোনা।
এক গুচ্ছো দোলন চাপা নিয়ে আসবো প্রতি সন্ধ্যায়।
তুমি অভিমান করবে।
রাতের সেই কৃত্রিম তারার নীল আকাশের নিচে শুভ্র মেঘের ভেলায়,যখন তোমার আমার নিঃশ্বাস ভারি হবে,
তোমার সব অভিমান আমার ভালোবাসার তৃষ্ণার্ত বুক দিয়ে শুষে নেবো।দোলন চাপার হৃদয় মাতাল করা সুবাসে,
তোমায় নিয়ে তখন ভেসে যাবো,
সুখ রাজ্যের ধুলো মাখা অসীম পথে,
দুর থেকে দুরান্তরে।
স্বপ্ন..........
তুমি স্বপ্নতেই সুন্দর?
নাকি বাস্তব জীবনে?
আমার এই এলোমেলো অগোছালো জীবনের ক্যানভাস টা কি তুমি সত্যি তোমার ভালোবাসার রঙে সাঁজাতে পারবে?
নাকি শুধু স্বপ্ন হয়ে ই থেকে যাবে??
.                              Image result for flower pic by boy
                           

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA