Use_And_Throw




.
যখন তুমি সেক্স ছাড়া কিছুই বোঝনি তখনও আমি ভালোবাসি বলে গেছি.. একবার নয় বারবার বলেছি। তুমি প্রত্যেকবার খুঁজেছ আমার গায়ে ঘামের গন্ধ। আমার শরীরের ভাঁজের মেদ, আমার শরীরের লোমের শিরশিরানি ভাব, দেহের উষ্ণতা ইত্যাদি ইত্যাদি... আমি খুঁজেছি তোমার মাকে কাছে পাওনি বলে একগাদা আমার মাঝের স্নেহ। তোমার মধ্যেকার রুডনেসেও আমি ছেলেমানুষী খুঁজে পেয়েছি। অকথ্য গালাগালিতেও আমি সরলতা খুঁজেছি। তোমার ব্যর্থ প্রেমে আমি কষ্ট খুঁজে আগলে নিতে গেছি। লোভ করেছি আমিও একসাথে হেসে খেলে পথ চলার লোভ। একসাথে বৃষ্টির দিনের ভুট্টা খাওয়ার লোভ। তোমাকে আমার ছেলেবেলা শুনিয়ে নিজের মিল খুঁজে পাওয়ার লোভ। সেখানে তুমি ডাহা ফেল করে গেছ। তুমি শুধুই ভার্জিনিটি লসের কথা ভেবেছ। ভেবেছ কিভাবে বিছানায় ফেলা যায়। কিভাবে ব্রা-এর হুক খুলে আমাকে পুরাতন করে ফেলা যায়। কিভাবে অন্য মেয়ের স্বাদে আমার স্বাদটা অন্যরকম ভাবে নেওয়া যায়। আচ্ছা তুমি না আমাকে ভালোবাসি বলো... এ ভালোবাসা কি শুধুই আফিং খাওয়ার মতো? যদি এ শরীর পুড়ে যায়, ঝলসে যায়, আর কাছে আসবে? আসবে মশারীর তলায় পুড়ে যাওয়া চেহারা দেখতে? তখনও কি আমার দেহের ভাঁজ, বুকের খাঁজ দেখবে? ক্ষত হওয়া, জ্বলে যাওয়া শরীরের কষ্টটা দেখতে পাবেনা? আমার মতো আরেকটা মেয়ে খোঁজো তুমি। তার গলায় পরাও বকুলের মালা। নিজের করে, সুখ খোঁজো। তবে তাকে ঘরের বৌ করার স্বপ্ন দেখিওনা আমার মতো। নয়ত কখনো সেও স্বপ্ন দেখবে। ভাঙবে। কিন্তু আমার মতো চুপ থাকবেনা।
.
Don't makE play yoursElf .........from Kabbo.

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA