অরিত্রি আত্মহত্যার আগে ভিকারুননিসার নুন স্কুলের প্রিন্সিপালের কক্ষে যায় তার মা-বাবার সাথে। কেমন ছিলো সেখানকার চিত্র দেখুন সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে…



অরিত্রি আত্মহত্যার আগে ভিকারুননিসার নুন স্কুলের প্রিন্সিপালের কক্ষে যায় তার মা-বাবার সাথে। কেমন ছিলো সেখানকার চিত্র দেখুন সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে…নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রির আত্মহত্যাকে কেন্দ্র করে চলমান আন্দোলনের মধ্যে আত্মহত্যায় প্ররোচনাকারী হিসেবে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ তিন শিক্ষককে দোষী সাব্যস্ত করেছে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি।
বুধবার সচিবালয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী তিনজনকে বরখাস্ত করার জন্য ম্যানেজিং কমিটিকে নির্দেশ দেয়া হয়েছে। এ ছাড়া বিভাগীয় মামলাসহ সকল আইনানুগ ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে। ওই তিন শিক্ষকের এমপিও বাতিল করা হয়েছে বলেও জানান মন্ত্রী।
অরিত্রির পরিবারের ভাষ্য, নকলের অভিযোগ পেয়ে সোমবার অরিত্রির সঙ্গে তার বাবা-মা স্কুলে যান। পরে তাদের ভাইস প্রিন্সিপালের কাছে নিয়ে গেলে তারা মেয়ের নকল করার ব্যাপারে ভাইস প্রিন্সিপালের কাছে ক্ষমা চান।
কিন্তু ভাইস প্রিন্সিপাল কিছু করার নেই বলে তাদের প্রিন্সিপালের রুমে যেতে বলেন। সেখানে গিয়েও তারা ক্ষমা চান। কিন্তু তাতেও সদয় হননি প্রিন্সিপাল। এসময় তাদের বেরিয়ে যেতে বলেন এবং পরের দিন টিসি নিয়ে আসতে বলেন। আর বাবা-মায়ের এ অপমান সইতে না পেরে বাসায় এসে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী।
এদিকে ভিকারুন্নিসার নুন স্কুলের প্রিন্সিপালের কক্ষে তার মা-বাবার সাথে অরিত্রির ওইদিনের একটি ভিডিও আজ প্রকাশ পেয়েছে। ক্যামন ছিলো সেখানকার চিত্র দেখুন সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA