সে তো ছিলো বেইমান

 Related image
 .
নিজ,আড়াল হলেই বুঝি ভালোবাসা হারিয়ে যায়?
যদি তাই হয়,তবে কি তুমি আড়াল হয়ে ভালো আছো?
খুব কি ভালো আছো?
সেই আগের মতই?
অথচ দেখো!
তুমি নেই,আমার মাঝে সেই আগের আমি নেই!
আনন্দ নেই,উচ্ছাস নেই,সুখ নেই!
তুমি নেই বলেই আমি যেন নিথর,নিষ্প্রাণ!
কাউকে ভালোবাসার তাড়া নেই,আবেগ নেই!
তুমি নেই,আমার দিন শুরু হওয়ার আনন্দ নেই;
তুমি নেই বলেই সকাল গড়িয়ে দুপুর,
দুপুর গড়িয়ে সন্ধ্যা হবার তাড়া নেই!
তুমি নেই বলেই আমার রাত জাগার কোন মানে নেই!
শুধু একটা তুমি নেই বলেই!
আমি বিনিদ্র রজনী জাগি একা একা!
শুধু সেই তুমিটা নেই বলে আমার কতটা একলা থাকা!
আচ্ছা, তুমি কেমন আছো?
সেই আগের মতই কি আমাকে ভেবে সকাল দুপুর কর?
সন্ধ্যা পেরিয়ে রাতের অপেক্ষা কর?
কখন রাত হবে,তার অপেক্ষা--?
কারণ রাত এলেই যে আমাদের মিতালী শুরু হতো!
তুমি এবং আমি দূর থেকে একই আকাশের নিচে
তারা গুনে গুনে বলতাম,ক্ষতি কি পাশাপাশি না থাকি,
একই আকাশের নিচে তো আছি, সেই বা কম কি?
তারপর হঠাৎ করেই তুমি আর এলেনা!
আমার একলা রাত জাগা শুরু হলো
একলা তারা গুণা শুরু হলো!
এখনো প্রতি রাত নিয়ম করেই জাগি আমি;
তোমার অপেক্ষা করি,শুধু তুমি আর আসোনা!
জানো,তারা গুলো ইদানীং বড্ড অভিমানী হয়েছে,
তুমি আমায় একলা করেছো বলে-
ওদের কি দোষ বলো,ওরা তো আমায় ভালোবাসে,
তুমি ছেড়ে গেলেও ওরা আমায় ছেড়ে যাইনি!??
আচ্ছা #নিজ?তুমি কি সত্যি কখনো কেউ ছিলেনা?
তুমি কি শুধু আলেয়ার আলো ছিলে?
আমি যাকে কখনো খুঁজে পাবো না,ছুঁতে পাবো না?
#নিজ?সত্যি কি তুমি বলে কখনো কিছু ছিলেই না?
সবটাই কি তবে শুধু স্বপ্নই ছিলো?অধরা স্বপ্ন!

Popular posts from this blog

প্রথম দেখাতে আমি প্রেমে পরেছি তোমার..

পাত্রী যখন ছাত্রী.....অসাধারণ একটা ভালোবাসার গল্প আশা করি ভালো লাগবে...

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে।

পাশের বাসায় আসা নতুন ভাড়াটিয়ার সুন্দরী মেয়েটিকে হঠাৎ আমার নজরে পড়লো ।

Keno Ei Nishongota PARTHO - Lyrics IN BANGLA